More

    ভুয়া ডাক্তারের খোঁজে চেম্বারে গেলে সাংবাদিকের ওপর হামলা

    অবশ্যই পরুন

    বরিশালে করোনায় একদিনে আরও ৭ জনের প্রাণহানি

    বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় তিনজন...

    বাউফলে প্রসূতির সিজার করেন ওয়ার্ড বয়: প্রয়োগ করা হয় সরকারি ওষুধ

    পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরী বন্দরে মাজেদা মেমোরিয়াল ক্লিনিকে ওয়ার্ড বয় দিয়ে সিজার অপারেশন করার অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই...

    দেবিদ্বারে অসহায় দিন মজুরের চিকিৎসার দায়িত্ব নিলেন স্বেচ্ছাসেবকলীগের ১০১ টিম

    কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের১০১ টিম সদস্যরা এক অসহায় দিন মজুরের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। বুধবার সকালে দেবিদ্বার উপজেলার জাফরাবাদ গ্রামের দিনমজুর...

    করোনাভাইরাসঃ বরিশালে একদিনে আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২০ জনের মৃত্যু

    করোনায় বরিশালে বিভাগে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজসহ (শেবাচিম) বিভাগের বিভিন্ন হাসপাতালে...

    লালমনিরহাটে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক আসাদুল ইসলাম সবুজের ওপর হামলা হয়েছে। তিনি স্থানীয় সাপ্তাহিক ‘নতুন বাংলার সংবাদ’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং জাতীয় দৈনিক ‘ভোরের পাতা’ পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ঘটনায় শুক্রবার (১৯ মার্চ) রাতে লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সবুজ নামের ভুক্তভোগী ওই সাংবাদিক। 

    লিখিত অভিযোগে তিনি বলেন, শহরের মিশন মোড়ের সেনা মৈত্রী মার্কেটের মা ফার্মেসিতে একজন অপরিচিত লোক দীর্ঘদিন যাবৎ ডাক্তার পরিচয় দিয়ে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন। তিনি ডা. মো. হুমায়ুন কবির এর নাম ব্যবহার করে চিকিৎসাসেবা দিয়ে আসছেন বলে জানতে পারেন সবুজ। পরে, শুক্রবার (১৯ মার্চ) বিকেলে মা ফামের্সিতে গিয়ে এ অভিযোগের বিষয়ে জানতে চাইলে চার থেকে পাঁচজন তার ওপর অতর্কিত হামলা করে। এ সময় তারা ওই ভুয়া ডাক্তারকে পালিয়ে যেতেও সহযোগিতা করে।

    হামলার ঘটনায় শহরের বালাটারী এলাকার মৃত ডা. রফিকুল ইসলামের পুত্র ও সেনামৈত্রী মার্কেটের মা ফার্মেসির মালিক মাহাবুব রহমান, তার ভাই সোহাগসহ অজ্ঞাত চার-পাঁচজনকে অভিযুক্ত করা হয়েছে।

    ভুক্তভোগী সাংবাদিক আরও বলেন, হামলার সময় তারা সংবাদ সংগ্রহের কাজে ব্যবহৃত একটি ভিডিও ক্যামেরা, মোবাইল ফোন এবং প্যান্টের পকেটে থাকা ১২ হাজার টাকা জোরপূর্বক কেড়ে নেয়।

    পরে সন্ধ্যায় লালমনিরহাট প্রেসক্লাবের সভাপতি মোফাখখারুল ইসলাম মজনুর সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে জরুরি এক সভার আয়োজন করা হয়। সভার সিদ্ধান্ত মতে থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

    এ ব্যাপারে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স জানান, পেশাগত দায়িত্ব পালনের সময় হামলার শিকার হলে তা মেনে নেব না। থানায় অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ আসামিদের না ধরলে আন্দোলনের মাধ্যমে বিচার আদায় করা হবে।

    সম্পর্কিত সংবাদ

    সর্বশেষ সংবাদ

    বরিশালে করোনায় একদিনে আরও ৭ জনের প্রাণহানি

    বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় তিনজন...