More

    মাকে মারপিট করায় ছেলেকে পুলিশে দিল এলাকাবাসী

    অবশ্যই পরুন

    বরিশালে করোনায় একদিনে আরও ৭ জনের প্রাণহানি

    বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় তিনজন...

    বাউফলে প্রসূতির সিজার করেন ওয়ার্ড বয়: প্রয়োগ করা হয় সরকারি ওষুধ

    পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরী বন্দরে মাজেদা মেমোরিয়াল ক্লিনিকে ওয়ার্ড বয় দিয়ে সিজার অপারেশন করার অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই...

    দেবিদ্বারে অসহায় দিন মজুরের চিকিৎসার দায়িত্ব নিলেন স্বেচ্ছাসেবকলীগের ১০১ টিম

    কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের১০১ টিম সদস্যরা এক অসহায় দিন মজুরের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। বুধবার সকালে দেবিদ্বার উপজেলার জাফরাবাদ গ্রামের দিনমজুর...

    করোনাভাইরাসঃ বরিশালে একদিনে আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২০ জনের মৃত্যু

    করোনায় বরিশালে বিভাগে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজসহ (শেবাচিম) বিভাগের বিভিন্ন হাসপাতালে...

    গাছের সঙ্গে হাত-পা বেঁধে গর্ভধারিণী মাকে পিটিয়েছে সন্তান। নির্মম ঘটনাটি গাইবান্ধার সাদুল্লাপুরের টুবরিপাড়ার। এমন ঘটনায় স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে ছেলে নাছিরকে পুলিশের হাতে তুলে দিয়েছে। 

    সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের চেয়ারম্যান এ. জেড. এম সাজেদুল ইসলাম স্বাধীন জানান, শনিবার (২০ মার্চ) সকালে তিনি মোবাইলে জানতে পারেন টাকা না পেয়ে নাছির নামের এক যুবক তার মাকে গাছের সঙ্গে বেঁধে পেটাচ্ছে। তাৎক্ষণিক তিনি গ্রাম পুলিশ পাঠিয়ে নাছিরের হাত থেকে তার মা নছিরন বেওয়াকে উদ্ধার করেন।
    এ সময় এলাকার বিক্ষুব্ধ লোকজন নাছিরকে আটক করে। পরে সাদুল্লাপুর থানা পুলিশ তাকে নিয়ে যায়। নাছির দীর্ঘদিন ধরে মাদকাসক্ত বলে দাবি এলাকাবাসীর।
    ভাঙ্গামোড় টুবরিপাড়ার বাসিন্দা কৃষক মজনু মিয়া জানান, নাছির প্রায়ই তার মায়ের সঙ্গে এমন আচরণ করে থাকে। ২০০৪-০৫ সালের দিকে একটি ডাকাতি মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে তার মানসিক সমস্যা দেখা দেয়।
    সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান সময় সংবাদকে বলেন, খবর পাওয়ার পরপরই পুলিশ নাছিরকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় পরিবারের কেউ থানায় কোনো অভিযোগ করতে আসেনি। পরে পুলিশ বাদী হয়ে ১৫১ ধারায় নাছিরের বিরুদ্ধে থানায় মামলা করে এবং তাকে পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

    সম্পর্কিত সংবাদ

    সর্বশেষ সংবাদ

    বরিশালে করোনায় একদিনে আরও ৭ জনের প্রাণহানি

    বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় তিনজন...